২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ


এবার ফাঁস হলো নায়িকার সঙ্গে প্রযোজকের স্ক্রিনশট !

এবার ফাঁস হলো আব্দুল আজিজ ও পরীমনির ফেসবুক চ্যাটের কিছু স্ক্রিনশট। আর এটি প্রকাশ্যে আনলেন নায়িকা (পরীমনি) নিজেই!পরীমনির ফেসবুক ওয়ালে প্রকাশিত স্ক্রিনশটে দেখা যায়, আব্দুল আজিজ পরীমনিকে উদ্দেশে লিখেছেন, আগামী ৮ অক্টোবরের প্রোগ্রাম মিস করিস না। পাল্টা জবাবে পরীমনি লিখেন, আচ্ছা!

পরীমনি আবার লিখলেন, ২৪ অক্টোবর কী করবি? তখন জাজ সত্ত্বাধিকারী আজিজ লিখেন, ‘তোর বার্থডে (জন্মদিন)’। তখনই আব্দুল আজিজকে উদ্দেশ্য করে পরীমনি কয়েকটি স্টিকার পাঠান। এরপর আজিজ-পরীমনিকে প্রশ্ন করে লিখেন, আমার সঙ্গে করবি এবারের বার্থডে? তোর বার্থডে গিফট কি নিবি বল? এ কথা বলবার পর পরীমনি লিখেন, কিপটা তুই, কেমনে সম্ভব!

উত্তরে আব্দুল আজিজ লিখেন, একটা কথা আছে বাংলাতে তা হলো, বন্ধু, বন্ধু আমার! তাহলে ২৩ বা ২৫ অক্টোবর করি? পরীমনির তখন রিপ্লাই ছিল ‘আল্লাহ’! স্ক্রিনশটগুলোর সঙ্গে পরীমনি এও লিখেন, ডিয়ার সুপার কিপটা বন্ধু আবদুল আজিজ, সাক্ষী রইলো এ জাতি।

পরক্ষনে আব্দুল আজিজ আবার লিখেছেন, কবে করবো বল? অনেক স্পেশাল বার্থডে করবো এবার, আমি তোর জন্য! এরপরই পরীমনি লিখেন, আমি কিন্তু স্ক্রিনশট নিলাম বুঝিস কিন্তু। দরকার হলে সাক্ষীও রাখুম দাড়া। তখন আব্দুল আজিজ লিখেন, ঐ আমাকে কনফার্ম কর! কারণ, আমাকে এ্যরেঞ্জ করতে হবে। আর সবকিছু করতে সাত দিন লাগবে রে। তখন পরীমনি লিখেন, কনফার্ম! একদম ২৫ অক্টোবর, খোদার কসম।

উত্তরে আব্দুল আজিজ লিখেন, ওকে ২৫ অক্টোবর লক, থাক আর কসম করতে হবে না। ‘আই ট্রাষ্ট ইউ’ (আমি তোমাকে বিশ্বাস করি)। প্রসঙ্গত, চলতি মাসের ২৪ তারিখ লাস্যময়ী নায়িকা পরীমনির জন্মদিন। তাই এই চ্যাট করেছেন তারা। আর ২৫ অক্টোবর পরীমনির জননও জাঁকজমকপূর্ণ আয়োজনটি করবেন প্রযোজক আব্দুল আজিজ।

ব্রেকিং নিউজ :
অগ্রণী ব্লাড ফাউন্ডেশন’র কার্যকরী কমিটি গঠন শহীদ পাটোয়ারী সভাপতি, শেখ ফরিদ সাধারণ সম্পাদক নির্বাচিত ফরহাদ নগর ভোর বাজারের জুয়েলারী ব্যবসায়ী সোহাগ কোটি টাকা নিয়ে উধাও – ফেনী সিটি গার্লস হাই স্কুলের কৃতি সংবর্ধনা ও পুরস্কার বিতরণ ফেনীর বোগদাদীয়ায় বালুবাহী ট্রাকের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত- বিপুল উৎসাহ-উদ্দীপনায় আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষা সম্পন্ন- ফেনীতে নবায়নযোগ্য জ্বালানি ও বিশুদ্ধ বায়ুর প্রসারে জলবায়ু সংলাপ- সোনাগাজী লাইনে বাড়তি সিএনজি ভাড়া আদায়ের সংবাদে তাৎক্ষণিক ব্যবস্হা নিলেন চেয়ারম্যান বাদল ওমরাহ পালনে সৌদি যাচ্ছেন ফেনীর সাংবাদিক শাহজালাল ভূঞা ফেনীতে উপজেলা দিবস এ জাতীয় পার্টির বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির ফেনীতে এক আঙ্গীনায় মসজিদ -মন্দির, সম্প্রীতির উজ্জ্বল নিদর্শন