২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ


দাগনভূঞা বসুরহাট রোড় প্রশস্তকরণ ও ড্রেনেজের কাজ চলছে

দাগনভূঞা প্রতিনিধি:
দাগনভূঞা পৌর বাজারের বসুরহাট রোড প্রশস্তকরণ কাজ চলছে। বসুর হাট রোড়ের জিরো পয়েন্ট সংলগ্ন মার্কেটে ভেঙ্গে ও গড়ে উঠা অবৈধ স্থাপনা ভেঙ্গে রাস্তা প্রশস্ত করা হচ্ছে। গুরুত্বপূর্ণ এ রোড়ের ড্রেনেজ এর কাজ ও চলছে। পৌর এলাকার জনগণের কল্যানে রাস্তাটি প্রসস্থ করার কাজে হাত দিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষ।

পরিত্যাক্ত দোকানপাট ও অবৈধ স্থাপনা ভাঙ্গার কাজ চলছে

পুরাতন ও পরিত্যাক্ত দোকনপাট ও অবৈধ স্থাপনাগুলো ভেঙ্গে ফেলা হচ্ছে। বসুর হাট রোডে চলাচল করা দুঃসাধ্য ব্যাপার। ফুটপাতে হকার ও রাস্তায় যানজটে সাধারণ মানুয়ের চলাচলে নিত্যদিন সীমাহীন দুর্ভোগ সইতে হয় । সিএনজি চালক সেলিমের মতামত জানতে চাইলে সে জানায়, রাস্তার ড্রেনেজ ব্যবস্থা সংস্কার ও জিরো পয়েন্ট সংলগ্ন বসুর হাট রোডের পরিত্যাক্ত মার্কেট ভাঙ্গার কাজ সম্পন্ন হলে জনগণের চলাচলে স্বস্তি ফিরবে । জিরো পয়েন্ট এলাকা প্রসস্থকরন সম্পন্ন হলে যানজট থেকে ও মুক্তি পাবে দূরপাল্লার যানসমূহও । এতে সকলে উপকৃত হবে বলে মন্তব্য করেছেন বাজারের ব্যাবসায়ী মোহাম্মদ আবুল বাশার। দাগনভূঞা বাজারের আরেক ব্যবসায়ী আবু নাছের বলেন, চলমান সংস্কার কাজ পরিচালনার জন্য দাগনভূঞা পৌর মেয়র ওমর ফারুক খানের প্রতি আমরা  কৃতজ্ঞ।

ব্রেকিং নিউজ :
অগ্রণী ব্লাড ফাউন্ডেশন’র কার্যকরী কমিটি গঠন শহীদ পাটোয়ারী সভাপতি, শেখ ফরিদ সাধারণ সম্পাদক নির্বাচিত ফরহাদ নগর ভোর বাজারের জুয়েলারী ব্যবসায়ী সোহাগ কোটি টাকা নিয়ে উধাও – ফেনী সিটি গার্লস হাই স্কুলের কৃতি সংবর্ধনা ও পুরস্কার বিতরণ ফেনীর বোগদাদীয়ায় বালুবাহী ট্রাকের ধাক্কায় এসএসসি পরীক্ষার্থী নিহত- বিপুল উৎসাহ-উদ্দীপনায় আলোকিত ফেনী বৃত্তি পরীক্ষা সম্পন্ন- ফেনীতে নবায়নযোগ্য জ্বালানি ও বিশুদ্ধ বায়ুর প্রসারে জলবায়ু সংলাপ- সোনাগাজী লাইনে বাড়তি সিএনজি ভাড়া আদায়ের সংবাদে তাৎক্ষণিক ব্যবস্হা নিলেন চেয়ারম্যান বাদল ওমরাহ পালনে সৌদি যাচ্ছেন ফেনীর সাংবাদিক শাহজালাল ভূঞা ফেনীতে উপজেলা দিবস এ জাতীয় পার্টির বর্ণাঢ্য র‍্যালি ও আলোচনা সভা সাম্প্রদায়িক সম্প্রীতির অনন্য নজির ফেনীতে এক আঙ্গীনায় মসজিদ -মন্দির, সম্প্রীতির উজ্জ্বল নিদর্শন